বুধবার, ১৬ মার্চ, ২০১৬

ভালোবাসা সম্পর্কিত বিখ্যাত উক্তি



ভালোবাসা সম্পর্কিত বিখ্যাত উক্তি
ভালোবাসা সম্পর্কিত বিখ্যাত বাণী
  1. ভালোবাসা একটি সাময়িক সমাধি । - প্লেটো 
  2.   প্রেম ও হাঁসি ছাড়া আমাদের জীবনে প্রকৃত কোন আনন্দ নাই । তাই যদি বাচার আনন্দ নিয়ে বাচতে হয় তবে প্রেম ও হাসির মধ্যে দিয়ে বাচতে হবে । - হোরেস
  3.    ভালোবাসা তালাবদ্ধ হৃদয়ের দরজা মুহূর্তে খুলে দেয় । - টমাস 
  4. প্রেম মানুষের সকল প্রকার হতাশা থেকে মুক্তি দেয় ।
  5. পুরুষ অনে ঠেকে , অনেক ঘাখেয়ে ভালবাসতে শেখে । - রবীন্দ্রনাথ ঠাকুর 
  6. প্রেম মানুষকে সংযমী,চরিত্রবান,বলবান সাধনার দৃঢ়বান করে যুবকে সংগ্রামশীল, মসৎ ও গৌরাবশীল করে । - লুৎফর রহমান 
  7. মেয়ে মানুষের ভালোবাসা সবুর করতে পারেনা, বিধাতা তার হাতে সে অবসর দেয়নি । 
  8. তুমি আমায় ভালোবাস তাই আমি কবি , আমার এ রুপ সে যে তোমার ভালবাসার ছবি । - কাজী নজরুল ইসলাম 
  9. তোমার প্রেমের বন্যায় বধু হায়, দুই কুল আমার ভাঙ্গিয়া ভাঙ্গিয়া যায় । - কাজী নজরুল ইসলাম 
  10. ভালবাসা অনেকটা ফুলের সুরভীর মতো , সে একবার উড়ে গেলে এর ফিরে আসে না, যেমন নদীর পাড় একবার ভাঙ্গলে আর জোরা লাগে না ।  
  11. ভালবাসার মাঝে হালকা ভয় থাকলে, সেই ভালবাসা মধুর হয় কেননা হারানোর ভয়ে প্রিয়জনের প্রতি আরও ভালোবাসা বেড়ে যায় । - হুমায়ন আহমেদ
  12. যদি তাহার বড় বড় ভুল ক্ষমা করতে না পার, তাহলে তাকে ভালবাসার যোগ্য তুমি নও । রবীন্দ্রনাথ ঠাকুর
  13. ভালবাসার পর হচ্ছে মুক্তি , তার চেয়ে শত গুন মুক্তি হচ্ছে ডিভোর্স ।
  14. প্রেম প্রকৃতির দ্বিতীয় সূর্য । - জর্জ চ্যাপম্যান
  15. ঘৃণা অন্ধ, প্রেমের মতই। - টমাস ফুলার  
  16. কেউ ভালোবাসা পেলে এমন কি সুখ ছাড়াও সে বাঁচতে পারে। - দস্তয়েভস্কি
  17. যে নারীকে আমি ভালবাসি তার সাহায্য সমর্থন ছাড়া আমি যেমনটি চাই তেমনি নৃপতিরুপে আমার দায়িত্বের গুরুভার বহন এবং আমার কর্তব্য পালন আমার সাধ্যের অতীত বলে আমার মনে হয়েছে। - অষ্টম এডওয়ার্ড
  18. ভালোবাসি আমারা কোন কারন ছাড়াই, কারন ছাড়াই ঘৃণা করি। - জাঁ ফ্রাঁসোয়া রেনার
  19. ওহ, এতো ভাল তাকে আমি বেসেছি , ঘৃনার কোন অনুভূতিই না থাকে তার প্রতি। - জাঁ রাসিন
  20. ভালোবাসা এবং ভয় একত্রে মিশ্রিত হতে পারে না। - রেগনার্ড
Mejbah Uddin Rabbi
Mejbah uddin Rabbi
Follow Me Google+ : Click Here                                                                      Follow Me Fb : Click Here

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন