মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬

বিখ্যাত ব্যক্তিদের মজার উক্তি

বিখ্যাত ব্যক্তিদের মজার উক্তি
  1. ভালোভাবে বোঝাতে না পারলে বুঝতে হবে, বিষয়টি ভালোভাবে বোঝেননি আপনি। -আলবার্ট আইনস্টাইন (জার্মান পদার্থবিজ্ঞানী)
  2. একটা সূত্র থেকে কোনো কিছু কপি করলে সেটা হয় নকল, আর একাধিক সূত্র থেকে কপি করলে হয় গবেষণা। -ডেরিল ওং (বক্তা ও পেশাবিষয়ক প্রশিক্ষক)
  3. পরীক্ষায় কয়েকটি বিষয়ে ফেল করেছিলাম আমি। আমার বন্ধু পাস করেছিল সব বিষয়েই। এখন সে মাইক্রোসফটের ইঞ্জিনিয়ার, আর আমি মালিক।-বিল গেটস (ব্যবসায়ী ও মাইক্রোসফটের কর্ণধার)
  4. সত্যি সত্যিই কিছু করতে চাইলে একটা রাস্তা খুঁজে পাবেন আপনি, আর না চাইলে পাবেন অজুহাত। -জিম রন (মার্কিন উদ্যোক্তা)
  5. কমিটি হলো কয়েকজন লোকের দল, যারা একা একা কোনো কিছুই করতে পারে না। তবে একসঙ্গে এমন সিদ্ধান্ত নেয়, যাতে আসলে কোনো কিছুই হয় না।-ফ্রেড অ্যালেন (মার্কিন কমেডিয়ান)
  6. একা একা মরতে ভয় পান? বাসচালক হোন।-অ্যাবস্টিন ন্যাস্কে (বেলজীয় যোগাযোগ বিশেষজ্ঞ)
  7. মজার ব্যাপার হলো, একটা মানুষের যখন ভয় পাওয়ার মতো কিছুই থাকে না, তখন তিনি বিয়ে করে ফেলেন।-রবার্ট ফ্রস্ট (মার্কিন কবি)
  8. বাচ্চাদের টাকা-পয়সার মূল্য বোঝানোর সহজ উপায় হলো তাদের কাছ থেকে কিছু ধার করা।-অজ্ঞাত
  9. টিভি ও ইন্টারনেট খুবই ভালো জিনিস। কারণ, এই দুটি জিনিস নির্বোধ লোকদের ব্যস্ত রাখে, ফলে তারা আর দশজনকে বিরক্ত করে না সে সময়টুকুতে।-ডগলাস কুপল্যান্ড (কানাডীয় ঔপন্যাসিক)
  10. একটি ভালো উপন্যাসে একজন নায়কের সত্য ঘটনা লেখা থাকে। আর বাজে উপন্যাসে লেখা থাকে ঔপন্যাসিকের সত্য ঘটনা।-জি কে চেস্টারটন (ব্রিটিশ লেখক)
  11. ভালোবাসো, নয়তো আমার কাছ থেকে দূরে চলে যাও। অ্যাই, সবাই যাচ্ছ কোথায় তোমরা?-অজ্ঞাত
  12. আমার দুটো বিয়ের একটিও সুখের হয়নি। প্রথম স্ত্রী আমাকে ছেড়ে চলে গেছে। দ্বিতীয়জন যায়নি।-প্যাট্রিক মুর (ইংরেজ জ্যোতির্বিদ)
  13. আমি খুবই আনন্দিত যে আমি উভকামী নই। মেয়েদের পাশাপাশি যদি ছেলেরাও আমাকে প্রত্যাখ্যান করা শুরু করত, তাহলে কীভাবে আমি তা সহ্য করতাম?-বার্নার্ড ম্যানিং (ইংরেজ কৌতুক অভিনেতা)
  14. আপনারা নিশ্চয়ই জানেন পানিপূর্ণ বালতিতে একটি লাঠি ডুবিয়ে রাখলে সেটাকে বাঁকা দেখায়। এ জন্যই আমি গোসল করি না।-স্টিভেন রাইট (মার্কিন লেখক ও অভিনেতা)
  15. পাগলামি রোগটি বংশানুক্রমিক। রোগটি আপনার সন্তানদের মাধ্যমে আপনার মধ্যে ছড়িয়ে পড়তে পারে।-স্যাম লেভিনসন (মার্কিন অভিনেতা)
  16. কঠোর পরিশ্রম করেন সুপরিচিত হওয়ার জন্য, এবং তারপর কালো রোদচশমা পরে ঘোরাফেরা করেন, যাতে করে কেউ তাঁকে চিনতে না পারে।-ফ্রেড এ অ্যালেন (মার্কিন কৌতুক অভিনেতা)
  17. কী করে রিলাক্স করা সম্ভব—এই বিষয়ে একটা বই পড়ার চেষ্টা করছিলাম, কিন্তু একসময় ঘুমিয়ে পড়লাম আমি!-জিম লয়
  18. মাছের সামনে সব মানুষই সমান। সবাই শত্রু।-হার্বার্ট হুভার (সাবেক মার্কিন প্রেসিডেন্ট)
  19. সত্যি বলার চেয়ে ভালো কোনো পথ নেই, যদি না আপনি অসাধারণ মিথ্যাবাদী হন।-জেরোম কে জেরোম (ব্রিটিশ লেখক)
  20. সে-ই ভালো বন্ধু যে অর্ধেক ভেঙে যেতে দেখেও আপনাকে ভালো একটা ডিম হিসেবে বিবেচনা করে।-অজ্ঞাত
বিল গেটস
বিখ্যাত ব্যক্তিদের মজার উক্তি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন